1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamin830@gmail.com : Ajkerajker Ganamat : Ajkerajker Ganamat
মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায় সংবাদকর্মী আবশ্যক । যোগাযোগ: 01773730313
সংবাদ শিরোনাম :
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ঘোর বিরোধী অমিত বিশ্বাস। তারপরও সরকারের সুবিধা ভোগ করছে। হাসনাতকে দেখতে গেলেন বিমানবাহিনী প্রধান ৭ গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত শতাধিক, সেনাবাহিনীর হস্তক্ষেপে নিয়ন্ত্রণ বন্যার্তদের পাশে নিজের জন্য কেনা নতুন শাড়ী নিয়ে বৃদ্ধা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান বাকেরগঞ্জে ছাত্রদল নেতার বাড়িতে দুর্ধর্ষ চুরি ১২ জেলায় ঝড়ের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সাংবাদিক রাব্বী মোল্লা’র জন্মবার্ষিকী আজ। ঝালকাঠিতে আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান বাচ্চুর অপসারন দাবিতে মানববন্ধন বাকেরগঞ্জে আত্মগোপনে জনপ্রতিনিধিরা নাগরিক সেবা ব্যাহত

পাকিস্তানে মসজিদে আত্মঘাতী বোমা হামলা, নিহত ৪

  • প্রকাশিত : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৪ 0 বার সংবাটি দেখেছে

 

আজকের গণমত ডেস্ক// পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশের পেশোয়ারে একটি মসজিদে বোমা হামলায় একজন পুলিশসহ ৪ জন নিহত হয়েছেন। এ বিস্ফোরণে একটি মসজিদের ছাদ ধসে পড়েছে। মসজিদে বহু মানুষ আটকা পড়েছেন। শুক্রবার (২৯ সেপ্টম্বর) জুমার খুতবার সময় এ বোমা হামলার ঘটনা ঘটে।

মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। যেখানে বোমা হামলা চালানো হয়েছে তার কাছাকাছি রয়েছে দোওবা পুলিশ স্টেশন।

হাঙ্গু বিভাগীয় পুলিশ কর্মকর্তা নিসার আহমেদ জানিয়েছেন, হামলায় মসজিদের ছাদ ধসে পড়ার পর ৩০-৪০ জন আটকা পড়েছেন। তাদের উদ্ধারে অভিযান চালানো হচ্ছে।

আহমেদ বলেন, আত্মঘাতী এ বোমা হামলায় দুইজন জড়িত ছিল। একজন থানার গেট লক্ষ্য করে এবং অন্যজন মসজিদের ভেতরে গুলিবর্ষণে করে। পুলিশও পাল্টা গুলিবর্ষণে করলে এক সন্ত্রাসী নিহত হয়। গুলির সময় দুই পুলিশ সদস্যও আহত হয়েছেন। ধ্বংসস্তূপ থেকে ১২ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে পাকিস্তানের বেলুচিস্তানে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আয়োজিত এক সমাবেশের কাছে আত্মঘাতী বোমা হামলায় ৫২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৫০ জন। নিহতদের মধ্যে একজন পুলিশ কর্মকর্তা রয়েছেন। সূত্র: জিও নিউজ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ