1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamin830@gmail.com : Ajkerajker Ganamat : Ajkerajker Ganamat
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায় সংবাদকর্মী আবশ্যক । যোগাযোগ: 01773730313
সংবাদ শিরোনাম :
আজ আরাফাতের ময়দান মুখরিত হচ্ছে ‘লাব্বাইক’ ধ্বনিতে বাবুগঞ্জে উপজেলায় ফারজানা, বানারীপাড়ায় ফারুক এবং উজিরপুরে ইকবাল নির্বাচিত বরিশালে ক্লাবফুট চিকিৎসাসেবা নিয়ে জনসচেতনতামূলক সমন্বয় সভা অনুষ্ঠিত। বরিশালে সুশাসন প্রতিষ্ঠায় সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য-প্রধান তথ্য অফিসার বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন স্বপন’র পক্ষে গণজোয়ার বাবুগঞ্জ উপজেলা নির্বাচন ফারজানার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত প্রতিপক্ষ, প্রচারণায় বাধার অভিযোগ বাকেরগঞ্জে ৩ যুবককে কুপিয়ে আহত ঝলকাঠি উপজেলা নির্বাচনে সরাসরি হস্তক্ষেপ করছেন আমির হোসেন আমু টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

পাকিস্তানে মসজিদে আত্মঘাতী বোমা হামলা, নিহত ৪

  • প্রকাশিত : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৪ 0 বার সংবাটি দেখেছে

 

আজকের গণমত ডেস্ক// পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশের পেশোয়ারে একটি মসজিদে বোমা হামলায় একজন পুলিশসহ ৪ জন নিহত হয়েছেন। এ বিস্ফোরণে একটি মসজিদের ছাদ ধসে পড়েছে। মসজিদে বহু মানুষ আটকা পড়েছেন। শুক্রবার (২৯ সেপ্টম্বর) জুমার খুতবার সময় এ বোমা হামলার ঘটনা ঘটে।

মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। যেখানে বোমা হামলা চালানো হয়েছে তার কাছাকাছি রয়েছে দোওবা পুলিশ স্টেশন।

হাঙ্গু বিভাগীয় পুলিশ কর্মকর্তা নিসার আহমেদ জানিয়েছেন, হামলায় মসজিদের ছাদ ধসে পড়ার পর ৩০-৪০ জন আটকা পড়েছেন। তাদের উদ্ধারে অভিযান চালানো হচ্ছে।

আহমেদ বলেন, আত্মঘাতী এ বোমা হামলায় দুইজন জড়িত ছিল। একজন থানার গেট লক্ষ্য করে এবং অন্যজন মসজিদের ভেতরে গুলিবর্ষণে করে। পুলিশও পাল্টা গুলিবর্ষণে করলে এক সন্ত্রাসী নিহত হয়। গুলির সময় দুই পুলিশ সদস্যও আহত হয়েছেন। ধ্বংসস্তূপ থেকে ১২ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে পাকিস্তানের বেলুচিস্তানে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আয়োজিত এক সমাবেশের কাছে আত্মঘাতী বোমা হামলায় ৫২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৫০ জন। নিহতদের মধ্যে একজন পুলিশ কর্মকর্তা রয়েছেন। সূত্র: জিও নিউজ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ