1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamin830@gmail.com : Ajkerajker Ganamat : Ajkerajker Ganamat
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায় সংবাদকর্মী আবশ্যক । যোগাযোগ: 01773730313
সংবাদ শিরোনাম :
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ঘোর বিরোধী অমিত বিশ্বাস। তারপরও সরকারের সুবিধা ভোগ করছে। হাসনাতকে দেখতে গেলেন বিমানবাহিনী প্রধান ৭ গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত শতাধিক, সেনাবাহিনীর হস্তক্ষেপে নিয়ন্ত্রণ বন্যার্তদের পাশে নিজের জন্য কেনা নতুন শাড়ী নিয়ে বৃদ্ধা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান বাকেরগঞ্জে ছাত্রদল নেতার বাড়িতে দুর্ধর্ষ চুরি ১২ জেলায় ঝড়ের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সাংবাদিক রাব্বী মোল্লা’র জন্মবার্ষিকী আজ। ঝালকাঠিতে আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান বাচ্চুর অপসারন দাবিতে মানববন্ধন বাকেরগঞ্জে আত্মগোপনে জনপ্রতিনিধিরা নাগরিক সেবা ব্যাহত

ঝালকাঠিতে ৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত আসামী গ্রেফতার।

  • প্রকাশিত : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৩১ 0 বার সংবাটি দেখেছে

 

মশিউর রহমান রাসেল,বিশেষ প্রতিনিধি।।
ঝালকাঠিতে ৩ বছরের শিশুকে ধষর্ণের অভিযোগ উঠেছে দুঃসম্পর্কের মামা সাজ্জাদ (১৭) এর বিরুদ্ধে। এ ঘটনায় রাতে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৩১ মার্চ) রাত ৮ টার দিকে পূর্ব চাঁদকাঠি ব্র্যাক মোড় এলাকায় এ ঘটনা ঘটে। সোমবার (১ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)মো.মহিতুল ইসলাম।

অভিযুক্ত সাজ্জাদ সদর উপজেলার কৃতিপাশা এলাকার শাহাদাত হোসেনের ছেলে।

ভুক্তভোগী শিশুর মা জানান, আমার স্বামীর সাথে ঝামেলা থাকার কারণে আমি আর মেয়ে ব্রাকমোড় আমার বাবার বাড়িতে থাকি। সাজ্জাদ আমার মেজো ভাইয়ের শালা ও আমাদের বাড়িতে বেড়াতে এসেছিলো। আমি নামাজ পড়তে ছিলাম আর আমার মা ঘুমে ছিলেন। এই সুযোগে মেয়েকে একা পেয়ে ধর্ষণ করে। পরে আমার বোন টের পাইলে ও মোবাইল রেখে পালিয়ে যায়। পরে আমার মেয়ে অসুস্থ হয়ে পড়লে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.টি এম মেহেদী হাসান সানি বলেন, রবিবার রাতে হাসপাতালে তিনবছরের একটা শিশু নিয়ে এসেছে। তার পরিবারের দাবি তাকে ধর্ষণ করা হয়েছে। বর্তমানে ভুক্তভোগী হাসপাতালে ভর্তি আছে।আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়ার পরে আমরা বাকি কার্যক্রম সম্পন্ন করবো।

অতিরিক্ত পুলিশ সুপার মো.মহিতুল ইসলাম বলেন, তিন বছরের শিশু ধর্ষণের অভিযোগে রাতেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ