1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamin830@gmail.com : Ajkerajker Ganamat : Ajkerajker Ganamat
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায় সংবাদকর্মী আবশ্যক । যোগাযোগ: 01773730313
সংবাদ শিরোনাম :
ভোলায় ১০ হাজার ইয়াবাসহ মাদকবিক্রেতা গ্রেপ্তার বাকেরগঞ্জে কেন্দ্রীয় যুবদলের নবগঠিত কমিটিকে স্বগত জানিয়ে আনন্দ মিছিল যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশের সক্ষমতা রয়েছে ডিএমপি কমিশনার বাকেরগঞ্জের নিয়ামতি ইউনিয়ন পরিষদে অচলাবস্থা প্রশাসনের নজর নেই আজ আরাফাতের ময়দান মুখরিত হচ্ছে ‘লাব্বাইক’ ধ্বনিতে বাবুগঞ্জে উপজেলায় ফারজানা, বানারীপাড়ায় ফারুক এবং উজিরপুরে ইকবাল নির্বাচিত বরিশালে ক্লাবফুট চিকিৎসাসেবা নিয়ে জনসচেতনতামূলক সমন্বয় সভা অনুষ্ঠিত। বরিশালে সুশাসন প্রতিষ্ঠায় সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য-প্রধান তথ্য অফিসার বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন স্বপন’র পক্ষে গণজোয়ার

বাকেরগঞ্জে ৩ যুবককে কুপিয়ে আহত

  • প্রকাশিত : শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ১৯ 0 বার সংবাটি দেখেছে

 

বাকেরগঞ্জ প্রতিনিধি।।
বরিশালের বাকেরগঞ্জে পূর্ব শত্রুতার জেরে ৩ যুবককে কুপিয়ে আহত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ১৭ মে (শুক্রবার) সন্ধ্যা সাড়ে ৬ টায় উপজেলার গারুড়িয়া ইউনিয়নের বালিগ্রাম গ্রামে। আহতরা হলো ফয়সাল আহম্মেদ রাজু (২৮),আরিফ (৩০) ও ফাহিম আকন (২৮)। আহতদের প্রথমে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরবর্তীতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদের মধ্যে আরিফের অবস্থা আশংকাজনক বলে বাকেরগঞ্জ হাসপাতাল সূত্রে জানা গেছে। আহত ফাহিম আকন প্রতিবেদককে বলেন, আজ সন্ধ্যায় আমরা বালিগ্রাম স্কুল মাঠে গেলে বালিগ্রামের লুৎফর মোল্লা,তার ছেলে সাজ্জাদ,তার ভাই নিজাম, ভাইপো সিহাব ও একই এলাকার হ্রদয়,উজ্জ্বল সহ কয়েকজন আমাদের ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কোপাতে থাকে।পরে স্থানীয় লোকজন আমাদের উদ্ধার করে বাকেরগঞ্জ হাসপাতালে নিয়ে আসে।
বাকেরগঞ্জ থানার ওসি তদন্ত মোহাম্মদ মোস্তফা জানান, বালিগ্রামে একটি মারামারির ঘটনা শুনে ওখানে পুলিশ পাঠানো হয়েছে, এখনো কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে তদন্ত সহকারে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ