1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamin830@gmail.com : Ajkerajker Ganamat : Ajkerajker Ganamat
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:১০ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায় সংবাদকর্মী আবশ্যক । যোগাযোগ: 01773730313
সংবাদ শিরোনাম :
আজ আরাফাতের ময়দান মুখরিত হচ্ছে ‘লাব্বাইক’ ধ্বনিতে বাবুগঞ্জে উপজেলায় ফারজানা, বানারীপাড়ায় ফারুক এবং উজিরপুরে ইকবাল নির্বাচিত বরিশালে ক্লাবফুট চিকিৎসাসেবা নিয়ে জনসচেতনতামূলক সমন্বয় সভা অনুষ্ঠিত। বরিশালে সুশাসন প্রতিষ্ঠায় সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য-প্রধান তথ্য অফিসার বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন স্বপন’র পক্ষে গণজোয়ার বাবুগঞ্জ উপজেলা নির্বাচন ফারজানার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত প্রতিপক্ষ, প্রচারণায় বাধার অভিযোগ বাকেরগঞ্জে ৩ যুবককে কুপিয়ে আহত ঝলকাঠি উপজেলা নির্বাচনে সরাসরি হস্তক্ষেপ করছেন আমির হোসেন আমু টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

  • প্রকাশিত : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৩ 0 বার সংবাটি দেখেছে

 

আজকের গণমত  ডেস্ক।। বরিশাল: মা-বাবাকে সাথে নিয়ে বাকেরগঞ্জ উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান রাজিব আহম্মদ তালুকদার দায়িত্বভার গ্রহণ করেছেন। এর আগে তাকে উপজেলা চত্বরে গণ সংবর্ধনা প্রদান করা হয়। সেখানেও বাবা শিল্পপতি মোহাম্মদ আলী তালুকদার ফারুক-মা সাবেক সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য পারভীন তালুকদারকে নিয়ে মঞ্চে উঠে আলোড়ন সৃষ্টি করেন ৩৮ বছর বয়সী তরুণ নব নির্বাচিত চেয়ারম্যান রাজিব আহম্মদ তালুকদার।

oppo_2

রোববার দুপুরে উপজেলা চত্বরে স্থানীয় আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে আয়োজিত গণ সংবর্ধনা অনুষ্ঠানে রাজিব আহম্মদ তালুকদার বলেন, নির্বাচন শেষ, এখন কাজ করার সময় শুরু। আপনার ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন দোয়া করবেন যেন সুখে দুঃখে বিপদে আপদে সবসময় আপনাদের পাশে আমি থাকতে পারি, আপনাদের খেদমত করতে পারি।

ব্যক্তি রাজিব তালুকদারের সাথে কারও মতবিরোধ হলে তাকে হয়ত বাড়িতে দাওয়াত দিয়ে ভাত খাওয়াবো না, কিন্তু চেয়ারম্যান রাজিব তালুকদারের কাছে এই উপজেলার সবাই সমান। কোন দল মতের ভেদাভেদ আমি গড়তে চাইনা। এর আগে রাজিব আহম্মদ তালুকদারের বাবা মোহাম্মদ আলী তালুকদার-মা সাবেক সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য পারভীন তালুকদার তাদের বক্তব্যে বলেন, আমরা চেয়েছি আমাদের সন্তান আপনাদের সুখে দুঃখে পাশে থাকুক।

আপনাদের কাছে তার জন্য ভোট চেয়েছিলাম, আপনারা তা দিয়ে তাকে চেয়ারম্যান নির্বাচিত করেছেন, আমরা কৃতজ্ঞ। আর আজ ওকে আমরা আপনাদের কাছে দিয়ে গেলাম, ওহ আপনাদের সন্তান, আপনাদের ভাই। সংবর্ধনা অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদ ভবনের চেয়ারম্যানের কক্ষে আনুষ্ঠানিকভাবে ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমানের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন নব নির্বাচিত চেয়ারম্যান রাজিব আহম্মদ তালুকদার।

এসময় তিনি বলেন, আল্লাহ রহমতে আমার এবং আমার পরিবারের কোন কিছুর কমতি নেই। পরিবার থেকেই শিখে এসেছি মানুষের পাশে থাকার বিষয়টি। আমি চাই বরাদ্দের টাকার শতভাগ ব্যবহার নিশ্চিত করতে, উপজেলার উন্নয়ন করতে। টিআর-কাবিখাসহ কোন উন্নয়ন প্রকল্প থেকে আমার পকেটে এক টাকাও ঢুকবে না, সেইসাথে ২/৪ টাকার হেরফের করার সুযোগও কেউ পাবে না।

সবকিছু জনগণের কল্যাণে, উপজেলার উন্নয়নে ব্যয় করা হবে এবং সকল কাজের মান নিশ্চিতে শতভাগ মনিটরিং ও করা হবে। উভয় অনুষ্ঠানে পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন ডাকুয়াসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ