1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamin830@gmail.com : Ajkerajker Ganamat : Ajkerajker Ganamat
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায় সংবাদকর্মী আবশ্যক । যোগাযোগ: 01773730313
সংবাদ শিরোনাম :
সাংবাদিক অঙ্গনের নক্ষত্র জাতীয় সাংবাদিক সংস্থার প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন আর নেই পরিবেশ অধিদপ্তর ও ইয়ুথনেটের যৌথ উদ্যোগে বরিশালের বাজারে নিষিদ্ধ পলিথিন বন্ধে প্রচার অভিযান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু গৌরনদীতে ধরাছোঁয়ার বাইরে সাবেক মেয়র হারিসের ক্যাডার আকন আজাদ বরিশাল বিশ্ববিদ্যালয়ে চূড়ান্ত ভর্তি শেষে এখনও ৭৭টি আসন ফাঁকা বাকেরগঞ্জে শ্লীলতাহানির প্রতিবাদ করায় ৪ জনকে পিটিয়ে আহত বাকেরগঞ্জের  সাবেক এমপি সহ বিএনপির ১২৫ নেতাকর্মী খালাস বাকেরগঞ্জ প্রধান শিক্ষক অর্ধ কোটি টাকা আত্মসাত করেও আছেন বহাল তবিয়তে। সংশ্লিষ্ট কর্মকর্তা নীরব ভূমিকায়। বিএনপি থেকে বহিষ্কৃত চেয়ারম্যান, সিরাজুল হক হাওলাদার – এর অপসারণের দাবিতে মানববন্ধন । কাউখালীতে সংবাদ সম্মেলন করলেন ম্যানেজিং কমিটির বিরুদ্ধে প্রধান শিক্ষক

মেহেন্দিগঞ্জে রিপোটার্স ইউনিটির নতুন কমিটি গঠিত সভাপতি ইউসুফ -সম্পাদক ফয়সাল

  • প্রকাশিত : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ৭৯ 0 বার সংবাটি দেখেছে

বিশেষ প্রতিনিধি: আতিক।।
বৈষম্যহীন সাংবাদিকতা প্রতিষ্ঠায় বরিশালের মেহেন্দিগঞ্জে রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি গঠিত হয়েছে।

রোববার (২২সেপ্টেম্বর) সন্ধ্যায় রিপোর্টার্স ইউনিটির হল রুমে ১৮ সদস্যের কার্যনির্বাহী কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে জাতীয় দৈনিক কালবেলা এবং রাজধানী টিভি চ্যানেল এর প্রতিনিধি ইউসুফ আলী সৈকত, সাধারণ সম্পাদক হিসেবে আঞ্চলিক দৈনিক কলমের কণ্ঠ ও জাতীয় দৈনিক প্রধান সংবাদ পত্রিকার প্রতিনিধি ফয়সাল হাওলাদার ও সাংগঠনিক সম্পাদক হিসেবে জাতীয় দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার প্রতিনিধি আবুল হাশেমকে মনোনীত করা হয়।

সকল সদস্যের উপস্থিতিতে এবং মতামতের ভিত্তিতে গঠিত ১৮ সদস্যের কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি আ ফ ম হাসান, ইব্রাহিম মুন্সি, যুগ্ম সম্পাদক রাজিব তাজ, কোষাধ্যক্ষ মোস্তফা কামাল, দপ্তর সম্পাদক সাইদুল ইসলাম তানভীর, প্রচার সম্পাদক রাসেল সরদার,
সদস্য মোঃ তাজেম আলী লিটন, ইউনুস খান আজাদ, হুমায়ুন কবির, আনোয়ার গাজী, রাকিব খান, এস এম শাহে আলম, রাসেল কবির, এম রহমান শামিম, এম মহি উদ্দিন। রোববার (২২ সেপ্টেম্বর) রাত ৯টায় জরুরি সভার মাধ্যমে গঠিত হয় মেহেন্দিগঞ্জ রিপোর্টার্স ইউনিটির পূর্ণাঙ্গ কমিটি।

১ বছর মেয়াদি এই কমিটি। কমিটি ঘোষণার আগে সংক্ষিপ্ত বক্তব্যে নতুন কমিটির সভাপতি ইউসুফ আলী সৈকত তাকে চতুর্থ বারের মতো সভাপতি নির্বাচিত করায় সকল সদস্যকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে বলেন, মেহেন্দিগঞ্জে সাংবাদিকতা হবে বস্তুনিষ্ঠ ও স্বাধীন।

সাধারণ সম্পাদক ফয়সাল হাওলাদার বলেন আমাকে প্রথম বারের মতো আমাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় সকলের প্রতি কৃতজ্ঞত জানাই এবং সমাজের ভালো কাজের অংশিদার হতে চাই।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ