1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamin830@gmail.com : Ajkerajker Ganamat : Ajkerajker Ganamat
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায় সংবাদকর্মী আবশ্যক । যোগাযোগ: 01773730313
সংবাদ শিরোনাম :
আজ আরাফাতের ময়দান মুখরিত হচ্ছে ‘লাব্বাইক’ ধ্বনিতে বাবুগঞ্জে উপজেলায় ফারজানা, বানারীপাড়ায় ফারুক এবং উজিরপুরে ইকবাল নির্বাচিত বরিশালে ক্লাবফুট চিকিৎসাসেবা নিয়ে জনসচেতনতামূলক সমন্বয় সভা অনুষ্ঠিত। বরিশালে সুশাসন প্রতিষ্ঠায় সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য-প্রধান তথ্য অফিসার বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন স্বপন’র পক্ষে গণজোয়ার বাবুগঞ্জ উপজেলা নির্বাচন ফারজানার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত প্রতিপক্ষ, প্রচারণায় বাধার অভিযোগ বাকেরগঞ্জে ৩ যুবককে কুপিয়ে আহত ঝলকাঠি উপজেলা নির্বাচনে সরাসরি হস্তক্ষেপ করছেন আমির হোসেন আমু টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বরিশালে নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও জাটকা জব্দ

  • প্রকাশিত : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৭৩ 0 বার সংবাটি দেখেছে

 

রুপন কর অজিতঃ বরিশালে নৌ পুলিশের অভিযানে কারেন্ট জাল, বেহুন্দি জাল, জাটকা সহ বিভিন্ন প্রজাতির মাছজব্দ করা হয়েছে।

রবিবার (৯ এপ্রিল ) সকাল থেকে বিকেল পর্যন্ত কীর্তনখোলা ,কালা বদর নদীত জাটকা বিরোধী এ অভিযান পরিচালনা হয়।

এ সময় বরিশাল অঞ্চলের নৌ পুলিশের বিভিন্ন ইউনিটের বিভিন্ন নদীতে অভিযান চালিয়ে মোট ৭,৯৩,৫২০ মিটার কারেন্ট জাল, ০৭টি বেহুন্দি জাল এবং ৪২৯ কেজি জাটকা সহ বিভিন্ন প্রজাতির মাছ জব্দ করেছে।

বরিশাল অঞ্চলের পুলিশ সুপার কফিল উদ্দিন এর নেতৃত্বে , অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হুমায়ুন কবির ও সহকারী পুলিশ সুপার মোঃ দীন-ই- আলম সার্কেল এবং এসআই মোঃ আলাউদ্দীন আল মাসুম সহ নৌ পুলিশের সদস্যরা এ অভিযান পরিচালনা করেন।

বরিশাল সহকারী পুলিশ সুপার মোঃ দীন-ই- আলম জানান, রবিবার কীর্তনখোলা ,কালা বদর নদীত আমাদের নৌপুলিশের বিভিন্ন ইউনিটের অভিযান চালিয়ে মোট ৭,৯৩,৫২০ মিটার কারেন্ট জাল, ০৭টি বেহুন্দি জাল এবং ৪২৯ কেজি জাটকা সহ বিভিন্ন প্রজাতির মাছ জব্দ করতে সক্ষম হই।পরবর্তীতে জব্দকৃত জাটকাগুলো কতৃপক্ষের নির্দেশনায় বিভিন্ন এতিমখানা ও অসহায়-দু:স্থ মানুষের মাঝে বিতরন করা হয়েছে।

তিনি আরো জানান, অবৈধভাবে কারেন্ট জাল ব্যবহার ও জাটকা মাছ ধরা সহ বিভিন্ন অপরাধে মোট ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে ৭ জনের বিরুদ্ধে ইলিশা নৌ থানার পুলিশ এসল্ট মামলা সহ নিয়মিত মামলা আছে। এর মধ্যে একজনকে মোবাইল কোর্টের মাধ্যমে ৫০০০ টাকা জরিমানা করা হয়েছে।জাটকা বিরোধী এ অভিযান চলমান থাকবে।বরিশাল নৌ পুলিশ সর্বদা জাটকা বিরোধী অভিযান সফল করতে সচেষ্ট রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ