1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamin830@gmail.com : Ajkerajker Ganamat : Ajkerajker Ganamat
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায় সংবাদকর্মী আবশ্যক । যোগাযোগ: 01773730313
সংবাদ শিরোনাম :
আজ আরাফাতের ময়দান মুখরিত হচ্ছে ‘লাব্বাইক’ ধ্বনিতে বাবুগঞ্জে উপজেলায় ফারজানা, বানারীপাড়ায় ফারুক এবং উজিরপুরে ইকবাল নির্বাচিত বরিশালে ক্লাবফুট চিকিৎসাসেবা নিয়ে জনসচেতনতামূলক সমন্বয় সভা অনুষ্ঠিত। বরিশালে সুশাসন প্রতিষ্ঠায় সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য-প্রধান তথ্য অফিসার বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন স্বপন’র পক্ষে গণজোয়ার বাবুগঞ্জ উপজেলা নির্বাচন ফারজানার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত প্রতিপক্ষ, প্রচারণায় বাধার অভিযোগ বাকেরগঞ্জে ৩ যুবককে কুপিয়ে আহত ঝলকাঠি উপজেলা নির্বাচনে সরাসরি হস্তক্ষেপ করছেন আমির হোসেন আমু টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

এসপি কাপের চ্যাম্পিয়ন আক্কেল মেম্বার স্মৃতি সংজ্ঞ

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ৭০ 0 বার সংবাটি দেখেছে

 

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল জেলা পুলিশ কর্তৃক আয়োজিত ক্রিকেট টুর্নামেন্ট “এসপি” কাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

২৫ জুলাই রোজ মঙ্গলবার সকাল ১০ টায় পুলিশ লাইন্স মাঠে প্রতিপক্ষ গাবতলা ক্রিকেট টিমকে ১৫ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ২৪নং ওয়ার্ডের সাগরদী ধান গবেষণা সড়কের বাসিন্দা মো: মেহেদি হাসান টিপু হাওলাদারের টিম আক্কেল আলী মেম্বার স্মৃতি সংজ্ঞ।

গত এপ্রিল মাসে বিভিন্ন এলাকা থেকে আগত ৩২টি দল নিয়ে শুরু হয় জেলা পুলিশ কর্তৃক আয়োজিত এসপি কাপ টুর্নামেন্ট।

গ্রুপ পর্ব থেকে শুরু করে ২য় রাউন্ড, কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনাল পার করে ফাইনালে মুখোমুখি হয় গাবতলা ক্রিকেট টিম বনাম আক্কেল আলী স্মৃতি সংজ্ঞ ক্রিকেট টিম।

দুই দলের হাড্ডাহাড্ডি লড়াইয়ে টর্স জিতে প্রথমেই ব্যাটিং করার সিদ্ধান্ত গ্রহণ করে আক্কেল আলী মেম্বার স্মৃতি সংজ্ঞ।

ওপেনিং ব্যাটিং করতে নেমে দলীয় অধিনায়ক মো: মেহেদি হাসান দিপুর শুভ সূচনায় নির্ধারিত ১০ওভার শেষে ৭০ রান সংগ্রহ করে আক্কেল আলী মেম্বার স্মৃতি সংজ্ঞ।

জয়ের লক্ষে মাঠে নামে গাবতলা ক্রিকেট টিম সদস্যরা। প্রতিপক্ষের দাপটে বোলিং এর সামনে দাড়াতেই পারেনি তাদের খেলোয়াড়রা। নির্ধারিত ১০ওভার শেষে ৫৫ রান সংগ্রহ করতে সক্ষম হয় গাবতলা ক্রিকেট টিম।

ফলাফল আক্কেল আলী স্মৃতি সংজ্ঞ ১৫ রানে জয়লাভ করে। ম্যান অব দ্যা ম্যাচ ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয় দলীয় অধিনায়ক মো: মেহেদী হাসান টিপু।

এ বিষয় তিনি বলেন দীর্ঘদিন শক্তিশালী টিমের সাথে লড়াই করে গাবতলা ক্রিকেট টিমকে ১৫ রানে হারিয়ে এসপি কাপের ফাইনালে আমার টিম জয়লাভ করেছে।

দিপু আরও বলেন পুলিশ সুপার জনাব মোঃ ওহিদুল ইসলাম নিজে উপস্থিত থেকে আমাদের পুরস্কার বিতরণ করেন। ধন্যবাদ জানাই আমার টিমের সদস্য এবং বরিশাল জেলা পুলিশকে এমন একটি আয়োজন করার জন্য।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ