1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamin830@gmail.com : Ajkerajker Ganamat : Ajkerajker Ganamat
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায় সংবাদকর্মী আবশ্যক । যোগাযোগ: 01773730313
সংবাদ শিরোনাম :
আজ আরাফাতের ময়দান মুখরিত হচ্ছে ‘লাব্বাইক’ ধ্বনিতে বাবুগঞ্জে উপজেলায় ফারজানা, বানারীপাড়ায় ফারুক এবং উজিরপুরে ইকবাল নির্বাচিত বরিশালে ক্লাবফুট চিকিৎসাসেবা নিয়ে জনসচেতনতামূলক সমন্বয় সভা অনুষ্ঠিত। বরিশালে সুশাসন প্রতিষ্ঠায় সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য-প্রধান তথ্য অফিসার বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন স্বপন’র পক্ষে গণজোয়ার বাবুগঞ্জ উপজেলা নির্বাচন ফারজানার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত প্রতিপক্ষ, প্রচারণায় বাধার অভিযোগ বাকেরগঞ্জে ৩ যুবককে কুপিয়ে আহত ঝলকাঠি উপজেলা নির্বাচনে সরাসরি হস্তক্ষেপ করছেন আমির হোসেন আমু টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

কাল ঢাকায় আসছে বিশ্বকাপ ট্রফি

  • প্রকাশিত : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ৫২ 0 বার সংবাটি দেখেছে

 

নিজস্ব প্রতিবেদকঃ

বিশ্বকাপের দিনক্ষণ গণনা শুরু হয়নি এখনো। তবে দেখতে দেখতে এগিয়ে আসছে বিশ্বকাপ ক্রিকেটের জমজমাট আসর। ক্যালেন্ডারের পাতা উল্টে হিসেব করলে বিশ্বকাপ ক্রিকেট শুরুর আর বাকি মাত্র ৫৯দিন

চারদিকে সাজ সাজ রব। কম বেশি সবগুলো দলই বিশ্বকাপকে সামনে রেখে নিজেদের তৈরির কাজে ব্যস্ত। যদিও পাঁচ প্রতিযোগী দল অর্থাৎ- ভারত, বাংলাদেশ, পাকিস্তান, শ্রীলঙ্কা ও আফগানিস্তান বিশ্বকাপ শুরুর ৫ সপ্তাহ আগে চলতি মাসের একদম শেষ দিক থেকে পাকিস্তান আর শ্রীলঙ্কায় মহাদেশীয় ক্রিকেটের শ্রেষ্ঠত্বের লড়াইয়ে মাঠে নামবে। টিম বাংলাদেশের এশিয়া কাপ প্রস্তুতি শুরু হবে আগামী পরশু, ৮ আগস্ট থেকে।

এই যখন অবস্থা তখন, ঢাকায় আসছে বিশ্বকাপ ক্রিকেট ট্রফি। সব কিছু ঠিক থাকলে আগামীকাল সোমবার রাজধানীতে এসে পৌঁছাবে বিশ্বকাপ ক্রিকেটের ট্রফি।

রাজধানী ঢাকার তিন জায়গায় এ ট্রফি প্রদর্শন হবে। এর মধ্যে ৭ আগস্ট মাওয়া মাল্টিপারপাজ ব্রিজে হবে অফিসিয়াল ফটোশ্যুট। এরপর ৮ আগস্ট মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে ট্রফি প্রদর্শন করা হবে। মঙ্গলবার সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত চলবে এই প্রদর্শনী।

জাতীয় দল, নারী জাতীয় দল, বর্তমান ও সাবেক জাতীয় ক্রিকেটার, ক্রিকেট কর্মকর্তা, সংগঠক ও মিডিয়া কর্মীরা এ বিশ্বকাপ ট্রফি প্রদর্শনীতে উপস্থিত থাকবেন।

সর্বসাধারনের জন্য বিশ্বকাপ ক্রিকেট ট্রফি দেখার সুযোগ মিলবে আগামী ৯ আগস্ট বুধবার। পান্থপথের বসুন্ধরা সিটি শপিং মলে এ প্রদর্শন হবে। সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত বসুন্ধরা শপিং মলে বিশ্বকাপ ট্রফি সর্বসাধারণের জন্য প্রদর্শন করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ