1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamin830@gmail.com : Ajkerajker Ganamat : Ajkerajker Ganamat
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায় সংবাদকর্মী আবশ্যক । যোগাযোগ: 01773730313
সংবাদ শিরোনাম :
আজ আরাফাতের ময়দান মুখরিত হচ্ছে ‘লাব্বাইক’ ধ্বনিতে বাবুগঞ্জে উপজেলায় ফারজানা, বানারীপাড়ায় ফারুক এবং উজিরপুরে ইকবাল নির্বাচিত বরিশালে ক্লাবফুট চিকিৎসাসেবা নিয়ে জনসচেতনতামূলক সমন্বয় সভা অনুষ্ঠিত। বরিশালে সুশাসন প্রতিষ্ঠায় সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য-প্রধান তথ্য অফিসার বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন স্বপন’র পক্ষে গণজোয়ার বাবুগঞ্জ উপজেলা নির্বাচন ফারজানার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত প্রতিপক্ষ, প্রচারণায় বাধার অভিযোগ বাকেরগঞ্জে ৩ যুবককে কুপিয়ে আহত ঝলকাঠি উপজেলা নির্বাচনে সরাসরি হস্তক্ষেপ করছেন আমির হোসেন আমু টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

অন্তঃসত্ত্বা তরুণীকে জীবন্ত জ্বালিয়ে দিলেন মা-ভাই

  • প্রকাশিত : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৭ 0 বার সংবাটি দেখেছে

 

আন্তর্জাতিক ডেস্ক//

ভারতের উত্তরপদেশের হাপুরে অন্তঃসত্ত্বা এক তরুণীকে জঙ্গলে নিয়ে আগুনে জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে মা ও ভাইয়ের বিরুদ্ধে। মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয় কৃষকরা। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হন ভুক্তভোগী তরুণী। এনিয়ে তার পরিবার অনেক ক্ষিপ্ত ছিলেন। তারা তরুণীর কাছে গর্ভের সন্তানের বাবার পরিচয় জানতে চায়। তবে তরুণী এ নিয়ে কোনো কিছু বলেনি।

এরপরেই ২১ বছর বয়সী ওই তরুণীর মা ও ভাই তাকে এক জঙ্গলে নিয়ে যায় এবং তার শরীরে আগুন দেয়। ওই বনে থাকা কয়েকজন কৃষক তরুণীর চিৎকার শুনে তাকে বাঁচাতে আসেন। ততক্ষণে তরুণীর শরীরের ৭০ শতাংশ পুড়ে গেছে। তারাই তরুণীকে দ্রুত হাসপাতালে নিয়ে আসেন বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।

বর্তমানে ওই তরুণীকে মেরুতে দেশটির সরকারি হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কাজনক। ইতিমধ্যে তরুণীর মা ও ভাইকে গ্রেপ্তার করা হয়েছে। জেলে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে প্রতিবেদনে বলা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ