1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamin830@gmail.com : Ajkerajker Ganamat : Ajkerajker Ganamat
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায় সংবাদকর্মী আবশ্যক । যোগাযোগ: 01773730313
সংবাদ শিরোনাম :
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ঘোর বিরোধী অমিত বিশ্বাস। তারপরও সরকারের সুবিধা ভোগ করছে। হাসনাতকে দেখতে গেলেন বিমানবাহিনী প্রধান ৭ গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত শতাধিক, সেনাবাহিনীর হস্তক্ষেপে নিয়ন্ত্রণ বন্যার্তদের পাশে নিজের জন্য কেনা নতুন শাড়ী নিয়ে বৃদ্ধা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান বাকেরগঞ্জে ছাত্রদল নেতার বাড়িতে দুর্ধর্ষ চুরি ১২ জেলায় ঝড়ের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সাংবাদিক রাব্বী মোল্লা’র জন্মবার্ষিকী আজ। ঝালকাঠিতে আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান বাচ্চুর অপসারন দাবিতে মানববন্ধন বাকেরগঞ্জে আত্মগোপনে জনপ্রতিনিধিরা নাগরিক সেবা ব্যাহত

অন্তঃসত্ত্বা তরুণীকে জীবন্ত জ্বালিয়ে দিলেন মা-ভাই

  • প্রকাশিত : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫০ 0 বার সংবাটি দেখেছে

 

আন্তর্জাতিক ডেস্ক//

ভারতের উত্তরপদেশের হাপুরে অন্তঃসত্ত্বা এক তরুণীকে জঙ্গলে নিয়ে আগুনে জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে মা ও ভাইয়ের বিরুদ্ধে। মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয় কৃষকরা। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হন ভুক্তভোগী তরুণী। এনিয়ে তার পরিবার অনেক ক্ষিপ্ত ছিলেন। তারা তরুণীর কাছে গর্ভের সন্তানের বাবার পরিচয় জানতে চায়। তবে তরুণী এ নিয়ে কোনো কিছু বলেনি।

এরপরেই ২১ বছর বয়সী ওই তরুণীর মা ও ভাই তাকে এক জঙ্গলে নিয়ে যায় এবং তার শরীরে আগুন দেয়। ওই বনে থাকা কয়েকজন কৃষক তরুণীর চিৎকার শুনে তাকে বাঁচাতে আসেন। ততক্ষণে তরুণীর শরীরের ৭০ শতাংশ পুড়ে গেছে। তারাই তরুণীকে দ্রুত হাসপাতালে নিয়ে আসেন বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।

বর্তমানে ওই তরুণীকে মেরুতে দেশটির সরকারি হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কাজনক। ইতিমধ্যে তরুণীর মা ও ভাইকে গ্রেপ্তার করা হয়েছে। জেলে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে প্রতিবেদনে বলা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ