1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamin830@gmail.com : Ajkerajker Ganamat : Ajkerajker Ganamat
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায় সংবাদকর্মী আবশ্যক । যোগাযোগ: 01773730313
সংবাদ শিরোনাম :
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ঘোর বিরোধী অমিত বিশ্বাস। তারপরও সরকারের সুবিধা ভোগ করছে। হাসনাতকে দেখতে গেলেন বিমানবাহিনী প্রধান ৭ গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত শতাধিক, সেনাবাহিনীর হস্তক্ষেপে নিয়ন্ত্রণ বন্যার্তদের পাশে নিজের জন্য কেনা নতুন শাড়ী নিয়ে বৃদ্ধা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান বাকেরগঞ্জে ছাত্রদল নেতার বাড়িতে দুর্ধর্ষ চুরি ১২ জেলায় ঝড়ের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সাংবাদিক রাব্বী মোল্লা’র জন্মবার্ষিকী আজ। ঝালকাঠিতে আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান বাচ্চুর অপসারন দাবিতে মানববন্ধন বাকেরগঞ্জে আত্মগোপনে জনপ্রতিনিধিরা নাগরিক সেবা ব্যাহত

লাদেনকে হত্যা করা সেই মার্কিন সেনা গ্রেপ্তার

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ৪৪ 0 বার সংবাটি দেখেছে

 

 দক্ষিণবঙ্গ ডেস্ক// ওসামা বিন লাদেনকে গুলি করে হত্যার দাবি করেছিলেন মার্কিন যুক্তরাষ্ট্রের নেভি সিলের। এবার সেই সদস্য যুক্তরাষ্ট্রে টেক্সাসে গ্রেপ্তার হয়েছেন বলে জানিয়েছে নিউইয়র্ক পোস্ট।

অভিযুক্ত ব্যক্তির নাম রবার্ট ও’নিল। গ্রেপ্তার হলেও পরে জামিন পেয়েছেন তিনি। তার বিরুদ্ধে অভিযোগ, প্রকাশ্যে নেশা করে মারধরের। এর আগেও তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর।

রবার্টের নাম প্রথম শোনা গিয়েছিল ২০১১ সালে। ৯/১১ হামলার মূলচক্রী ওসামা বিন লাদেনের হত্যার পর। তিনি দাবি করেছিলেন, তিনিই গুলি করে মেরেছেন লাদেনকে। ২০১৭ সালে তার স্মৃতিকথা ‘দ্য অপারেটরে’ও এসেছে সেই প্রসঙ্গ। যদিও মার্কিন প্রশাসন তার দাবিকে অস্বীকার যেমন করেনি, স্বীকৃতিও দেয়নি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ