1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamin830@gmail.com : Ajkerajker Ganamat : Ajkerajker Ganamat
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায় সংবাদকর্মী আবশ্যক । যোগাযোগ: 01773730313
সংবাদ শিরোনাম :
আজ আরাফাতের ময়দান মুখরিত হচ্ছে ‘লাব্বাইক’ ধ্বনিতে বাবুগঞ্জে উপজেলায় ফারজানা, বানারীপাড়ায় ফারুক এবং উজিরপুরে ইকবাল নির্বাচিত বরিশালে ক্লাবফুট চিকিৎসাসেবা নিয়ে জনসচেতনতামূলক সমন্বয় সভা অনুষ্ঠিত। বরিশালে সুশাসন প্রতিষ্ঠায় সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য-প্রধান তথ্য অফিসার বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন স্বপন’র পক্ষে গণজোয়ার বাবুগঞ্জ উপজেলা নির্বাচন ফারজানার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত প্রতিপক্ষ, প্রচারণায় বাধার অভিযোগ বাকেরগঞ্জে ৩ যুবককে কুপিয়ে আহত ঝলকাঠি উপজেলা নির্বাচনে সরাসরি হস্তক্ষেপ করছেন আমির হোসেন আমু টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বাকেরগঞ্জ বাসিকে শবে বরাতের শুভেচ্ছা জানিয়েছেন রাজিব তালুকদার।

  • প্রকাশিত : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৮ 0 বার সংবাটি দেখেছে

 

 

জয়দেব সাহা।। আজ ২৫ ফেব্রুয়ারি রবিবার পবিত্র শবে বরাত উপলক্ষে বাকেরগঞ্জ উপজেলা বাসিকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, কেন্দ্রীয় যুবলীগের সহসম্পাদক ও বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাজিব আহাম্মেদ তালুকদার।

পবিত্র লাইলাতুল বরাত বা সৌভাগ্যের রজনী আজ পবিত্র শবে বরাত। বিশ্বের কোটি কোটি ধর্মপ্রাণ মুসলমান যথাযোগ্য ধর্মীয় মর্যাদায় আজ রোববার দিবাগত রাতে মহান রাব্বুল আলামিনের রহমত কামনায় নফল ইবাদত–বন্দেগীর মধ্যদিয়ে বরকতময় এই রাতটি পালন করবে। হিজরি বর্ষের শাবান মাসের ১৪ তারিখ দিবাগত রাত ধর্মপ্রাণ মুসলমানদের কাছে সৌভাগ্যের রজনী।

রাজিব আহাম্মেদ তালুকদার শুভেচ্ছা বার্তায় জানান, আজ পবিত্র শবে বরাতে মহিমান্বিত এ রাতে মহান রাব্বুল আলামিন তাঁর বান্দাদের ভাগ্য নির্ধারণ করেন। বাংলাদেশসহ বাকেরগঞ্জ উপজেলার সকল মানুষের মাঝে হানাহানি হিংসা বিদ্বেষ দূর হয়ে, সুখ, শান্তি ও আল্লাহ তার রহমত নাজিল করুন এই কামনা রইলো। আসুন আমরা আজ এই পবিত্র শবে বরাতে সকলে আল্লাহর কাছে ইবাদতের মাধ্যমে নিজের মধ্যে সকল ভেদাভেদ ভুলে গিয়ে। বাংলাদেশ ও বাকেরগঞ্জ উপজেলার ভাগ্য উন্নয়নের স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।

আপনাদের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘ আয়ু কামনা করছি এবং সবাইকে লাইলাতুল কদরের শুভেচ্ছা ও অভিনন্দন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ