1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamin830@gmail.com : Ajkerajker Ganamat : Ajkerajker Ganamat
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায় সংবাদকর্মী আবশ্যক । যোগাযোগ: 01773730313
সংবাদ শিরোনাম :
আজ আরাফাতের ময়দান মুখরিত হচ্ছে ‘লাব্বাইক’ ধ্বনিতে বাবুগঞ্জে উপজেলায় ফারজানা, বানারীপাড়ায় ফারুক এবং উজিরপুরে ইকবাল নির্বাচিত বরিশালে ক্লাবফুট চিকিৎসাসেবা নিয়ে জনসচেতনতামূলক সমন্বয় সভা অনুষ্ঠিত। বরিশালে সুশাসন প্রতিষ্ঠায় সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য-প্রধান তথ্য অফিসার বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন স্বপন’র পক্ষে গণজোয়ার বাবুগঞ্জ উপজেলা নির্বাচন ফারজানার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত প্রতিপক্ষ, প্রচারণায় বাধার অভিযোগ বাকেরগঞ্জে ৩ যুবককে কুপিয়ে আহত ঝলকাঠি উপজেলা নির্বাচনে সরাসরি হস্তক্ষেপ করছেন আমির হোসেন আমু টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

২১ফেব্রুয়ারি মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বইমেলায় কবিদের স্বরচিত কবিতা পাঠ।

  • প্রকাশিত : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩০ 0 বার সংবাটি দেখেছে

 

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি- তানজিলা তানজু।।

নারায়নগঞ্জ শহরের চাষাঢ়া টাউন হল প্রাঙ্গণে উৎসবমুখর পরিবেশে বইমেলায় প্রতিদিন লেখক আড্ডা ও লেখকদের স্ব রচিত কবিতা পাঠ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত এই বইমেলায় নারায়ণগঞ্জ জেলা’র লেখক ও দেশ বিদেশের লেখকদের বিভিন্ন বিষয়ের বই রয়েছে। প্রতিদিন সকাল হতে রাত্র ৮ টা পর্যন্ত এ মেলা সকলের জন্য উন্মুক্ত। আগামী ২৮ ফেব্রুয়ারী এ মেলা চলবে।

২১ ফেব্রুয়ারি মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা ভাষা দিবস ২০২৪ উপলক্ষে এ বই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় ২১ ফেব্রুয়ারী(বুধবার) সকাল ১০ টায়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসন মাহমুদুল হক ও জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

স্ব রচিত কবিতা পাঠ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পর্বটি পরিচালনা করেন নারায়ণগঞ্জ জেলা কালচারাল অফিসার রুনা লায়লা ও জেলা সরকারি গণগ্রন্থাগারের লাইব্রেরীয়ান দেবাশীষ ভদ্র।
২৪ ফেব্রুয়ারী শনিবার ৪র্থ দিনের বিকেলে মঞ্চে স্বরচিত কবিতা পাঠ করেন বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর সভাপতি কাজী আনিসুল হক হীরা, কবিয়াল ফাউন্ডেশন এর সভাপতি বাপ্পি সাহা, সহ সভাপতি মাসুদ রানা সবুজ,সাধারণ সম্পাদক মাসুদ রানা লাল, কাব্য ছন্দ সাহিত্য ও সংস্কৃতি চর্চা কেন্দ্র সংগঠনের সভাপতি মোঃ শফিকুল ইসলাম আরজু,সোনারগাঁও সাহিত্য কুটিরের সভাপতি ফরিদা ইয়াসমিন সুমনা, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রহিম, কবি জাহাঙ্গীর ডালিম,বীর মুক্তিযোদ্ধা মিজান মিল্কি কবি মানিক চক্রবর্তী, কবি অপু রহমান,কবি সালাউদ্দীন আমির,কবি এস এম শাহাবুদ্দিন, কবি রুবাইয়া, কবি জয়নাল আবেদীন জয়,কবি হোসেন ফরহাদসহ নারায়ণগঞ্জ জেলা’র আগত কবি ও লেখক বৃন্দ।
এ সময় কবি ও সাহিত্যিকদের মধ্যে উপস্থিত ছিলেন এস এ শামীম,বীর মুক্তি যোদ্ধা আল আশরাফ বিন্দু,কবি হারুনর রশীদ সাগর, ডাঃ বশির আহমেদ তুষার সহ অনেক গুণী লেখকগন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ