1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamin830@gmail.com : Ajkerajker Ganamat : Ajkerajker Ganamat
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায় সংবাদকর্মী আবশ্যক । যোগাযোগ: 01773730313
সংবাদ শিরোনাম :
ভোলায় অটোরিকশা-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত ৩ বানারীপাড়ার উত্তরপাড় ঈদগাহে মিনিবার ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন ভোলায় সাংবাদিক এর উপর হামলায় সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে প্রতিবাদ ও বিক্ষোভ দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রীর হাতে স্বামী খুন পাঁচ দিন ধরে কণ্ঠশিল্পী মনি কিশোরের লাশ পড়ে ছিল বাসায় মাদক কারবারিদের নতুন তালিকা হচ্ছে সাংবাদিক অঙ্গনের নক্ষত্র জাতীয় সাংবাদিক সংস্থার প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন আর নেই পরিবেশ অধিদপ্তর ও ইয়ুথনেটের যৌথ উদ্যোগে বরিশালের বাজারে নিষিদ্ধ পলিথিন বন্ধে প্রচার অভিযান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু গৌরনদীতে ধরাছোঁয়ার বাইরে সাবেক মেয়র হারিসের ক্যাডার আকন আজাদ

দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রীর হাতে স্বামী খুন

  • প্রকাশিত : রবিবার, ২০ অক্টোবর, ২০২৪
  • ৬ 0 বার সংবাটি দেখেছে

 

আজকের গণমত ডেস্ক।। সিলেটের গোলাপগঞ্জে দ্বিতীয় বিয়ে করায় স্বামীকে সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে প্রথম স্ত্রীর বিরুদ্ধে। হত্যার পর মরদেহ খাটের নিচে ইট দিয়ে লুকিয়ে রাখেন ওই স্ত্রী, এমনটিও দাবি করছেন স্থানীয়রা।

গুগল নিউজে ফলো করুন আরটিভি অনলাইন
শনিবার (১৯ অক্টোবর) উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের হিলালপুর গ্রামের একটি ভাড়া বাসা থেকে ওই ইমামের মরদেহ উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার ওসি মীর মো. আব্দুন নাসের।

এ ঘটনায় প্রথম স্ত্রী নাদিয়া বেগমকে (৪০) আটক করেছে পুলিশ। নিহত মাওলানা রুহুল আমীন (৩৭) সিলেটের গোয়াইনঘাট থানার ডৌবাড়ি ইউনিয়নের ডেমি গ্রামের শহিদুর রহমানের ছেলে।

মাওলানা রুহুলের হিলালপুর গ্রামের একটি মসজিদের ইমামতি করতেন।

স্থানীয়রা জানান, ঘাতক নাদিয়া বেগম দীর্ঘদিন প্রবাসে ছিলেন। প্রবাসে থাকাকালীন সময়ে মোবাইল ফোনের মাধ্যমে রুহুল আমীনের সঙ্গে তার পরিচয় হয়। এরপর ২০২০ সালে মোবাইল ফোনের মাধ্যমে তাদের বিয়ে সম্পন্ন হয়। এর কয়েকদিন পর স্বামীর চাপে তিনি দেশে চলে আসেন। প্রবাসে থাকাকালীন আয়ের সব টাকা ওই নারী তার স্বামীর কাছে দিতেন। দেশে আসার পর তাদের সংসার সুখের ছিল না। বিভিন্ন সময় তাদের মধ্যে ঝগড়াঝাঁটি হতো। গত ১৫ দিন আগে স্ত্রীকে না জানিয়ে ইমাম রুহুল আমীন অন্য এক নারীকে বিয়ে করেন। এ কারণে স্বামীর প্রতি ক্ষোভ বেড়ে যায় স্ত্রীর। শুক্রবার রাতের কোনো একসময় রুহুল আমীনকে ভাতের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে দেন স্ত্রী নাদিয়া। পরে তিনি অচেতন হয়ে পড়লে ওড়না দিয়ে শ্বাসরোধ করে তার মৃত্যু নিশ্চিত করেন স্ত্রী। হত্যার পর মরদেহ খাটের নিচে ইট দিয়ে লুকিয়ে রাখেন তিনি।

পরে শনিবার বিকেলে প্রতিবেশীরা খাটের নিচে রুহুল আমীনের মরদেহ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে ওসি মীর মো. আব্দুন নাসের বলেন, প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে রুহুল আমীনকে অচেতন করে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ঘটনার বিষয়ে মামলা প্রক্রিয়াধীন৷

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ