1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamin830@gmail.com : Ajkerajker Ganamat : Ajkerajker Ganamat
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায় সংবাদকর্মী আবশ্যক । যোগাযোগ: 01773730313
সংবাদ শিরোনাম :
সাংবাদিক অঙ্গনের নক্ষত্র জাতীয় সাংবাদিক সংস্থার প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন আর নেই পরিবেশ অধিদপ্তর ও ইয়ুথনেটের যৌথ উদ্যোগে বরিশালের বাজারে নিষিদ্ধ পলিথিন বন্ধে প্রচার অভিযান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু গৌরনদীতে ধরাছোঁয়ার বাইরে সাবেক মেয়র হারিসের ক্যাডার আকন আজাদ বরিশাল বিশ্ববিদ্যালয়ে চূড়ান্ত ভর্তি শেষে এখনও ৭৭টি আসন ফাঁকা বাকেরগঞ্জে শ্লীলতাহানির প্রতিবাদ করায় ৪ জনকে পিটিয়ে আহত বাকেরগঞ্জের  সাবেক এমপি সহ বিএনপির ১২৫ নেতাকর্মী খালাস বাকেরগঞ্জ প্রধান শিক্ষক অর্ধ কোটি টাকা আত্মসাত করেও আছেন বহাল তবিয়তে। সংশ্লিষ্ট কর্মকর্তা নীরব ভূমিকায়। বিএনপি থেকে বহিষ্কৃত চেয়ারম্যান, সিরাজুল হক হাওলাদার – এর অপসারণের দাবিতে মানববন্ধন । কাউখালীতে সংবাদ সম্মেলন করলেন ম্যানেজিং কমিটির বিরুদ্ধে প্রধান শিক্ষক

বাকেরগঞ্জের  সাবেক এমপি সহ বিএনপির ১২৫ নেতাকর্মী খালাস

  • প্রকাশিত : সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪
  • ১২ 0 বার সংবাটি দেখেছে

 

বাকেরগঞ্জ প্রতিনিধি।।  নাশকতার অভিযোগে পুলিশের দায়ের করা মামলায় সাবেক তিন সংসদ সদস্যসহ বিএনপির ১২৫ জন নেতাকর্মীকে খালাস দিয়েছেন আদালত।

সোমবার (১৪ অক্টোবর) দুপুরে বরিশাল মেট্রোপলিটন প্রথম আদালতে ভারপ্রাপ্ত বিচারক আল ফয়সাল মামলাটি খালাসের আদেশ দেন।

খালাসপ্রাপ্ত তিন এমপি হলেন- বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ, বরিশাল দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য আবুল হোসেন খান।

এ ছাড়াও মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব জিয়াউদ্দিন সিকদার, কেন্দ্রীয় যুবদলের সহসাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুনসহ ১২৫ জন।

বাদীপক্ষের আইনজীবী আবুল কালাম আজাদ ইমন মানবজমিনকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে ২০১৩ সালে বরিশাল-ঢাকা মহাসড়কের কাশিপুর সুরভী পেট্রল পাম্পের সামনে নাশকতার অভিযোগে মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানায় বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করা হয়। পুলিশ বাদী হয়ে দায়েরকৃত এ মামলটি দীর্ঘদিন সাক্ষীপর্যায়ে ছিল। অবশেষে রাষ্ট্রপক্ষ নেতাকর্মীদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে না পারায় বিচারক মামলাটি খালাস করে দিয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ