1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamin830@gmail.com : Ajkerajker Ganamat : Ajkerajker Ganamat
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায় সংবাদকর্মী আবশ্যক । যোগাযোগ: 01773730313
সংবাদ শিরোনাম :
আজ আরাফাতের ময়দান মুখরিত হচ্ছে ‘লাব্বাইক’ ধ্বনিতে বাবুগঞ্জে উপজেলায় ফারজানা, বানারীপাড়ায় ফারুক এবং উজিরপুরে ইকবাল নির্বাচিত বরিশালে ক্লাবফুট চিকিৎসাসেবা নিয়ে জনসচেতনতামূলক সমন্বয় সভা অনুষ্ঠিত। বরিশালে সুশাসন প্রতিষ্ঠায় সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য-প্রধান তথ্য অফিসার বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন স্বপন’র পক্ষে গণজোয়ার বাবুগঞ্জ উপজেলা নির্বাচন ফারজানার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত প্রতিপক্ষ, প্রচারণায় বাধার অভিযোগ বাকেরগঞ্জে ৩ যুবককে কুপিয়ে আহত ঝলকাঠি উপজেলা নির্বাচনে সরাসরি হস্তক্ষেপ করছেন আমির হোসেন আমু টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ঈদের দিনে রায়পুরায় গুলিতে একজন নিহত

  • প্রকাশিত : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ৬১ 0 বার সংবাটি দেখেছে

 

মো.শফিকুল ইসলাম মতি,

নরসিংদী: নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চল নিলক্ষায় ককটেল ফাটাতে বাধা দেয়ার ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও চারজন।

ঈদের দিন শনিবার সন্ধ্যায় দুর্গম চরাঞ্চল নিলক্ষায় এই ঘটনা ঘটে। নিহত জুলহাস মিয়া একই ইউনিয়নের শামসুল মিয়ার ছেলে ও একজন পোল্ট্রি ব্যবসায়ী। আহত সাদ্দাম, ইয়ামিন, হাবিব ও আমিনুলকে নরসিংদীর ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করেন।

নিরক্ষীয় ইউনিয়নের গোপিনাথপুর এলাকার জালাল মিয়া একাধিকবার ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতঙ্কের সৃষ্টি করে। স্থানীয় এলাকাবাসী শনিবার বিকেলে তাকে এ কাজে বাধা দিলে ক্ষিপ্ত হয়ে তার দলবল নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালায়।

নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ