1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamin830@gmail.com : Ajkerajker Ganamat : Ajkerajker Ganamat
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায় সংবাদকর্মী আবশ্যক । যোগাযোগ: 01773730313
সংবাদ শিরোনাম :
আজ আরাফাতের ময়দান মুখরিত হচ্ছে ‘লাব্বাইক’ ধ্বনিতে বাবুগঞ্জে উপজেলায় ফারজানা, বানারীপাড়ায় ফারুক এবং উজিরপুরে ইকবাল নির্বাচিত বরিশালে ক্লাবফুট চিকিৎসাসেবা নিয়ে জনসচেতনতামূলক সমন্বয় সভা অনুষ্ঠিত। বরিশালে সুশাসন প্রতিষ্ঠায় সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য-প্রধান তথ্য অফিসার বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন স্বপন’র পক্ষে গণজোয়ার বাবুগঞ্জ উপজেলা নির্বাচন ফারজানার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত প্রতিপক্ষ, প্রচারণায় বাধার অভিযোগ বাকেরগঞ্জে ৩ যুবককে কুপিয়ে আহত ঝলকাঠি উপজেলা নির্বাচনে সরাসরি হস্তক্ষেপ করছেন আমির হোসেন আমু টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বিএমএসএফ স্থায়ী কমিটির সদস্য মাহফুজ কাদেরীর মাতৃবিয়োগে বরিশাল বিএমএসএফ’র শোক

  • প্রকাশিত : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৮ 0 বার সংবাটি দেখেছে

 

নিজস্ব প্রতিবেদক//

বরিশাল, সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের স্থায়ী কমিটির সদস্য, পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক পাবনার আলোর সম্পাদক মাহফুজ আলী কাদেরীর মাতা আলহাজ্ব সৈয়দা নিলুফার কাদেরী সোমবার ১১ সেপ্টেম্বর সকাল ৭টায় ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)। মৃত্যুকালে তিনি ছেলে-মেয়ে, নাতি-নাতনি, আত্মীয়-স্বজন রেখে গেছেন।

তার মৃত্যুতে বরিশাল বিএমএসএফ’র পক্ষ থেকে গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন শেখ শামীম, মৃধা আফছারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আজ সোমবার ঢাকায় জানাযা এবং আগামীকাল মঙ্গলবার সন্ধ্যায় পাবনায় দ্বিতীয় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

তিনি গতকাল থেকে ইবনেসিনা হাসপাতালে সিসিইউতে নিবিড় পর্যবেক্ষণের আওতায় চিকিৎসাধীন ছিলেন। রবিবার দুপুরের তিনি গুরুতর হার্ট অ্যাটাক হওয়ায় হাসপাতালের কার্ডিয়াক কনসাল্ট্যান্ট সার্জনদের তত্বাবধানে জরুরীভাবে আ্যানজিওগ্রাম ও বাম দিকের আর্টারিতে ২টা রিং পরানো হয়।

এদিকে, মাহফুজ আলী কাদেরী তার মায়ের রুহের মাগফিরাত কামনায় পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, সহকর্মী, বন্ধুগন ও শুভানুধ্যায়ীসহ সকলের প্রতি দোয়া চেয়েছন।

তিনি পাবনা জেলা বার সমিতির সাবেক সভাপতি আলহাজ্ব এডভোকেট জহির আলী কাদেরীর স্ত্রী। তিনি অনন্য সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ও রুপকার ছিলেন।

মহান আল্লাহ রাব্বুল আলামীন তাকে জান্নাতুল ফেরদাউস দান করুন। -ছুম্মা আমিন

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ