1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamin830@gmail.com : Ajkerajker Ganamat : Ajkerajker Ganamat
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায় সংবাদকর্মী আবশ্যক । যোগাযোগ: 01773730313
সংবাদ শিরোনাম :
সাংবাদিক অঙ্গনের নক্ষত্র জাতীয় সাংবাদিক সংস্থার প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন আর নেই পরিবেশ অধিদপ্তর ও ইয়ুথনেটের যৌথ উদ্যোগে বরিশালের বাজারে নিষিদ্ধ পলিথিন বন্ধে প্রচার অভিযান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু গৌরনদীতে ধরাছোঁয়ার বাইরে সাবেক মেয়র হারিসের ক্যাডার আকন আজাদ বরিশাল বিশ্ববিদ্যালয়ে চূড়ান্ত ভর্তি শেষে এখনও ৭৭টি আসন ফাঁকা বাকেরগঞ্জে শ্লীলতাহানির প্রতিবাদ করায় ৪ জনকে পিটিয়ে আহত বাকেরগঞ্জের  সাবেক এমপি সহ বিএনপির ১২৫ নেতাকর্মী খালাস বাকেরগঞ্জ প্রধান শিক্ষক অর্ধ কোটি টাকা আত্মসাত করেও আছেন বহাল তবিয়তে। সংশ্লিষ্ট কর্মকর্তা নীরব ভূমিকায়। বিএনপি থেকে বহিষ্কৃত চেয়ারম্যান, সিরাজুল হক হাওলাদার – এর অপসারণের দাবিতে মানববন্ধন । কাউখালীতে সংবাদ সম্মেলন করলেন ম্যানেজিং কমিটির বিরুদ্ধে প্রধান শিক্ষক

ভূয়া জাতীয় পুরস্কারপ্রাপ্ত এম,এ আহমদ আজাদ এর বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে মামলা , তদন্তে সিআইডি

  • প্রকাশিত : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৯ 0 বার সংবাটি দেখেছে

 

বিশেষ প্রতিবেদক- সাইদুর রহমান সাঈদ 

ভূয়া জাতীয় পুরুস্কারপ্রাপ্ত সাংবাদিক পরিচয়দানকারী এম,এ আহমদ আজাদ এর বিরুদ্ধে, ঢাকা সাইবার ট্রাইব্যুনালে মামলা দায়ের করা হয়েছে ।

বাংলাদেশ তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ের তালিকাভুক্ত সাংবাদিক, বিবিসি’র সাবেক প্রতিনিধি, ও কলকাতা এক্সপ্রেস এর বাংলাদেশ ব্যুরো প্রধান দায়িত্বরত, সাংবাদিক রেদোয়ান আহমেদকে সম্মানহানী করার উদ্যেশ্যে, সামাজিক যোগাযোগ মাধ্যম, ফেসবুক, ফেসবুক গ্রুপ, ফোয়াটসআপ, হোয়াটসআপ গ্রুপে- ’ সাংবাদিক রেদোয়ান আহমেদকে, কটূক্তি ,ভূঁয়া, প্রতারক, নকল, , নিয়োগ বাণিজ্য প্রতারনাসহ, বিভিন্ন, অপপ্রচার করাসহ, বিভিন্ন অনলাইন গণমাধ্যমে, বিভ্রান্তকর মিথ্যা সংবাদ পরিবেশন করায়, কথিত, ভুয়া জাতীয় প্রুরুস্কারপ্রাপ্ত সাংবাদিক এম,এ, আহমদ আজাদের বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিটি আইন ২০১৮ এর ২৪, ২৫ ও ২৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে ।

আজ (২০ ফ্রেব্রোয়ারী) সকালে, ঢাকার সাইবার ট্রাইব্যুনালে সাংবাদিক রেদোয়ান আহমেদ এর পক্ষে মামলাটি দায়ের করেন, সিনিয়র আইনজীবি ওমর ফারুক ! ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আসসামছ জগলুল হোসেনের আদালত , ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলাটি আমলে নিয়ে সিআইডিকে তদন্তের নির্দেশ দেন ।

মামলায়, রাফোয়েতখানসহ মোট ২ জনকে আসামী করা হয়েছে ।

সাংবাদিক রেদোয়ান আহমেদ জানান,

এম,এ,আজাদ ,নিজেকে “,স্থানীয় সরকার পুরুস্কারপ্রাপ্ত সাংবাদিক” এবং একুশে পদক স্বাধীনতা পদক পাওয়া, “জাতীয় পুরুস্কারপ্রাপ্ত সাংবাদিক” হিসেবে সবার কাছে পরিচয় দিয়ে সুবিধা আদায় করাসহ স্থানীয় প্রশাসনকেও জাতীয় পুরুস্কারপ্রাপ্ত সাংবাদিক হিসেবে পরিচয় দিয়ে তাদেরকে বিভ্রান্তি করে আসছেন মর্মে একটি প্রতিবেদন প্রকাশ করা হলে তিনি প্রতিবেদন প্রকাশের জের ধরে , ক্ষিপ্ত ছিলেন।

১০ই, ফ্রেব্রোয়ারী শুক্রবার , হবিগঞ্জ জেলার, নবীগঞ্জ থানায়, নির্জলা মিথ্যা, বিদ্বেষপ্রসূত এবং হীন উদ্দেশ্যপ্রণোদিতভাবে, মুঠোফোনে প্রাণনাশের হুমকি দেবার মিথ্যা অভিযোগ এনে, সাংবাদিক, রেদওয়ান আহমেদ রনি’র বিরুদ্ধে একটি, সাধারন ডায়েরী করেন, পুলিশ সাধারণ ডায়েরি (জিডি) হিসেবে গ্রহণ করে ।

এম,এ আহমদ আজাদসহ একটি চক্র, দীর্ঘদিন ধরেই, সাংবাদিক রেদোয়ান আহমেদকে, কটূক্তি ,ভূঁয়া, প্রতারক, নকল, প্রতারক বলে, উদ্দেশ্যপ্রণোদিতভাবে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য প্রচার করে আসছে সংঘবদ্ধ একটি চক্র।

এম,এ, আহমেদ আজাদ, বাংলাদেশের হবিগঞ্জ জেলার, নবীগঞ্জ উপজেলার ,দেবপাড়া ইউনিয়নের ছিট ফরিদপুর এলাকার বাসিন্ধা। যার, ভোটার কোড নং ০৬০৭ এর তালিকায় ০৯৮নং ক্রমিক এ, তার পিতার নাম আব্দুল জব্বার । সে কলকাতা এক্সপ্রেস এর- অফিসিয়াল রির্পোটার পদে গত ০৯ই ফেব্রোয়ারী পযর্ন্ত কর্মরত ছিলেন

উল্লেখ্য: ইতিপূর্বে – স্ব ঘোষিত ভূয়া জাতীয় সাংবাদিক, এম, এ আহমেদ আজাদ এর বিরুদ্ধে- চাঁদাবাজী মামলা, নারী ও শিশু দমন ট্রাইব্যুনাল আইনে মামলাসহ একাধিক মামলার আসামী ছিলেন এবং গ্রেফতার হয়েছিলেন ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ